HSC পাসে পল্লী বি’দ্যুৎ সমিতিতে চাকরির সুযোগ, বেতন ৩২ হাজার

HSC পাসে পল্লী বি’দ্যুৎ সমিতিতে চাকরির সুযোগ, বেতন ৩২ হাজার

মাদারীপুর পল্লী বি’দ্যুৎ সমিতি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ডাটা এন্ট্রি অপারেটর পদে লো’কব’ল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইন থেকে আবেদনপত্র সংগ্রহ করে পূরণ সাপেক্ষে জমা দিতে পারবেন।পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর (না’রীদের জন্য সং’রক্ষিত)।
পদের সংখ্যা : ৩টি।
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান পরীক্ষায় নূন্যতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ অথবা জিপিএ ৫ এর মধ্যে জিপিএ ন্যূনতম ২ থাকতে হবে।

কম্পিউটারের বাংলা ও ইংরেজিতে টাইপিং গতি প্রতি মিনিটে যথাক্রমে নূন্যতম ২০ ও ৩০ শব্দ থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিংসহ কম্পিউটার ও অফিস যন্ত্রপাতি পরিচালনায় দক্ষতা ও পর্যান্ত জ্ঞান থাকতে হবে।

পরিচ্ছন্ন ও গোছানো কাজের স’ক্ষমতা থাকতে হবে। ফাইলিং পদ্ধতি ও পত্র যোগাযোগ ও তথ্য ও ফাইল ডাটা সম্বন্ধে যথাযথ জ্ঞান থাকতে হবে।

ফাইলিং পদ্ধতি, পত্র যোগাযোগ, তথ্য ও ফাইল ডাটা সম্বন্ধে যথাযথ জ্ঞান থাকতে হবে। ওয়ার্ড প্রসেসিং অ্যান্ড প্রিন্টিং ও কম্পিউটার বিষয়ে মৌলিক জ্ঞান সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না : বাগেরহাট, বান্দরবন, বরগুনা, বরিশাল, ভোলা, ফরিদপুর, গোপালগঞ্জ, যশোর, ঝালকাঠি, ঝিনাইদহ, খুলনা, কুষ্টিয়া, মাদারীপুর, মাগুরা, মানিকগঞ্জ, নড়াইল, পটুয়াখালী, পিরোজপুর, রাজবাড়ী, সাতক্ষীরা, শরীয়তপুর ও শেরপুর।

আবেদন যেভাবে : আগ্রহীদের http://pbs.madaripur.gov.bd এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর পূরণ করে পাঠাতে হবে জেনারেল ম্যানেজার, মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি, মস্তফাপুর, মাদারীপুর বরাবর।
আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদন : পবিস বেতন কাঠামো ২০১৬ অনুযায়ী বেতন স্কেল ১৮৩০০-৩২৪৭০ টাকা। সঙ্গে প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা ও অন্যান্য ভাতা প্রদান করা হবে।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published.