যে কারণে নায়িকা শিমুকে হ’ত্যা, জানালো পু’লিশ

যে কারণে নায়িকা শিমুকে হ’ত্যা, জানালো পু’লিশ

পারিবারিক ও দা’ম্পত্য কল;হের জে;রে চিত্রনায়িকা রাইমা ইসলাম শি;মুকে হ’;ত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে এই হ’ত্যার দা’য় স্বীকার করেছেন তার স্বামী সাখাওয়াত আলী নোবেল।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) ঢাকা জেলা পু’লিশ সুপার কার্যালয়ে এসব কথা বলেন ঢাকা জেলার পু’লিশ সুপার (এসপি) মা;রুফ হোসেন সরদার।

চিত্রনায়িকা রা;ইমা ইসলাম শিমুর (৩৫) বস্তাবন্দি ম;র;দে’হ উ’দ্ধা;রের পর তার স্বামী সাখাওয়াত আলী নোবেল ও গাড়িচালক ফরহাদকে আ;ট;ক করে পু’লিশে সোপর্দ করে র‌্যা;পিড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‌্যা”ব)।

র‌্যা”বের একটি সূত্র জানিয়েছে, গাড়িচালককে জিজ্ঞাসাবাদ করলে র‌্যা”বের কাছে তিনি কিছু তথ্য দেন। জিজ্ঞাসাবাদের সময় স্বামী নোবেল এ খু;নে;র দা;য় স্বী;কার ক;রেছেন। তার কাছ থে;কে উ;দ্ধার হওয়া খু;নে;র আ;লা;ম;ত প্রাইভেটকারের ব্যা;ক;ডালায় র;ক্ত দে;খা গেছে। প্রাই;ভে’টকারটি জ;ব্দ করা হয়েছে।

স্বামী ও দুই স”ন্তানকে নিয়ে রাজধানীর কলাবাগান এলাকার বাসায় থাকতেন শিমু।

রোববার (১৬ জানুয়ারি) সকালে বাসা থেকে বেরিয়ে তিনি আর ফেরেননি। তার মোবাইল ফোনও ব’ন্ধ পাওয়া যায়। এ ঘ”টনায় রাতেই কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি (জি’ডি) করা হয়। পরদিন সোমবার কেরানীগঞ্জের হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় রাস্তার পাশ থেকে শিমু;র ব;স্তা;ব;ন্দি খ;ণ্ডিত ম;রদে;হ উ;দ্ধার করে পু”লিশ।

;নি;হ;ত শিমুর ভাই শহিদুল ইসলাম খোকন রাতে সাংবাদিকদের জানিয়েছেন, তার বোনজামাই নোবেল প্রায়ই শিমুকে মা;র;ধ;র করতেন। তিনি মা’দকাস”ক্ত।

এর আগে গতকাল সোমবার কেরানীগঞ্জ থেকে চলচ্চিত্র অ’ভিনে’ত্রী রাইমা ইসলাম শিমুর বস্তাবন্দি ম;র;দে;হ উ’দ্ধার করা হয়। বর্তমানে তার ম;র;হ রাখা হয়েছে রাজধানীর স্যার সলিমুল্লাহ মে’ডিকেল কলেজ হা”সপা”তাল (মিটফোর্ড) মর্গে। সেখানেই শিমুর স্বামী ও গাড়ি;চালক ফরহাদ গেলে তা;দের আ;টক করে র‌্যা”ব।

১৯৯৮ সালে কাজী হায়াৎ পরিচালিত ‘বর্তমান’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক অভিনেত্রী শিমুর। এরপর দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ আরও বেশ কিছু পরিচালকের প্রায় ২৫টির মতো চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। অভিনয় করেছেন রিয়াজ, শা‌কিব খান ও অমিত হাসান‌সহ বেশকিছু তারকার সঙ্গে।

চল‌চ্চি‌ত্রের পাশাপা‌শি ক‌য়েক‌টি টি‌ভি নাটকে অ’ভিনয় ও প্রযোজনায় ক‌রে‌ছেন শিমু। তিনি বাংলা‌দেশ চল‌চ্চিত্র শিল্পী সমিতির সহ‌যোগী সদস্য ছি‌লেন।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published.