পু’লিশের উপস্থিতি টে’র পেয়ে যা করলেন মুরাদ

পু’লিশের উপস্থিতি টে’র পেয়ে যা করলেন মুরাদ

সাবেক তথ্য প্র’তিম”ন্ত্রী ডা. মুরাদ হাসানের বি’রু’দ্ধে মারধর ও প্রা’ণনা’শের হু’ম’কির অ’ভিযো’গে রাজধানীর ধানমন্ডি থা’না’য় সাধারণ ডায়েরি (জি’ডি) করেছেন তার স্ত্রী ডা. জাহানারা এহসান।

ছবি: সংগৃহীত
ছবি: সংগৃহীত

মহানগর ডেস্ক

২ মিনিটে পড়ুন

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে পু’লিশের সহযোগিতা চান ডা. জাহানারা। এরপরই পু’লি’শের একটি টিম মুরাদের বাসায় যায়। পু”লিশ বাসায় পৌঁছালে সটকে যান ডা. মুরাদ।

জি’ডি’তে মুরাদের স্ত্রী লেখেন, সম্প্রতি কারণে অকারণে স্ত্রী-সন্তানদের অকথ্যভাষায় গা’লিগা’জ, শা’রী’রিক, মা’নিসক নি’র্যা’তন করে আসছেন প্র’তিমন্ত্রীর পদ হারানো মুরাদ হাসান। এমনকি হ’ত্যা’র হু’ম’কি দেওয়ারও অ’ভিযো’গ করেছেন তিনি। বর্তমানে নি’রাপ’ত্তাহীনতায় ভু’গ’ছেন বলে জি’ডি’তে উল্লেখ করেন ডা. জাহানারা।

জিডিতে ডা. জাহানারা জানান, বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে ডা. মুরাদ আবারও তাদেরকে গা’লিগা’লাজ করে এবং মা’রধ’র করার চেষ্টা করে। পরে ৯৯৯ এ ফোন দিলে ধানমন্ডি থা’না’র পু’লি’শ বাসায় পৌঁছায়। এর মধ্যেই বাসা থেকে বেরিয়ে যান তার স্বামী।

ডা. মুরাদের বি’রু’দ্ধে স্ত্রীর জি’ডি’র বিষয়ে ডিএমপি রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার (ধা’নম’ন্ডি) এহসানুল ফেরদৌস সংবাদ মাধ্যমকে বলেন, প্রাথমিকভাবে বাদীর নি’রাপ’ত্তার বিষয়টি গুরুত্ব দিচ্ছি আমরা। আ’ই’নিভাবে সাধারণ ডায়েরির ত’দ’ন্ত হবে। ত’দ’ন্তে অ’ভিযো’গ প্রমাণ হলে আ’ইনা’নুগ ব্য’বস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, না’রী’দের নিয়ে ক’রু’চিপূর্ণ মন্তব্যের জের প্র’তিম’ন্ত্রীর পদ থেকে প’দত্যা’গ করতে হয় ডা’ক্তা’র মুরাদকে। এরপর তাকে আওয়ামী লীগ থেকেও ব’হিষ্কার করা হয়। বি’র্ত’কের মুখে কানাডায় যাওয়ার চেষ্টা করলেও ঢুকতে না পেরে দেশে ফেরেন ডা’ক্তা’র মুরাদ। এমনকি তিনি যাতে ভবিষ্যতে কানাডায় প্রবেশ করতে না পারেন সেজন্য তার আঙ্গুল ও হাতের ছাপ, ছবি এবং স্বাক্ষর সংগ্রহ করে রাখে ইমিগ্রেসন কর্তৃপক্ষ।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published.