ছ’বি’টি ভালো করে জু’ম করে দে’খু’ন মে’য়েটি কি ক’রছে

ছ’বি’টি ভালো করে জু’ম করে দে’খু’ন মে’য়েটি কি ক’রছে

আজকাল কার দিনে সোশ্যাল মিডিয়ার চলন সব থেকে বেশী হচ্ছে । এমন কেউ আর নেই যে এই ইন্টারনেট ব্যবহার ক’রে না । আর তাই কোন জিনিস সহজে ভা’ই’রা’ল হয়ে এক জায়গা থেকে অন্যে জায়গায় ছবড়িয়ে পড়ছে ।

আর কেউ কিছু আলাদা জিনিস দেখতে পেলে এটির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ক’রে দিয়ে থাকে । আর স’’ঙ্গে স’’ঙ্গে মানুষ সেটিকে শেয়ার ক’রে দেয় আর তাঁর ফলে সেটি ভা’ই’রা’ল হয়ে যায় । আর মাঝে মাঝে এমন কিছু ছবি থাকে যেগু’’লি দেখলে সাধারন বলে আপনার মনে হলেও তা একদম সাধারন বলে মনে হয় না ।

আর সেই সব ছবির মধ্যে লুকিয়ে থাকে একটি বড় র’হ’স্য । আর কিছু ছবি জুম ক’রে দেখলে তাঁর আসল র’হ’স্যের কথা জানতে পারা গিয়ে থাকে । আর সেই রকই কিছু ছবি আজ আমর’’া নিয়ে এসেছি ।আর আজ আমর’’া আপনাদের এমন ছবি দেখাতে যাচ্ছি যেগু’’লি দেখলে আপনি হেসে ফেলবেন আর এই সব ছবিগু’’লি আপনি আগে কখন কোথাও দেখেওনি ।

আর বলা হয়ে থাকে আমর’’া যেসব জিনিস গু’’লি যেরকম ন’জ’রে দেখে থাকি সেই সব জিনিস গু’’লি আমর’’া সেই রকমি দেখতে পায় সাধারন দেখতে পায় ।আর এই সব ছবি গু’’লি দেখলে আপনি মজাও পাবেন । আর তবে এই সব ছবি গু’’লি একবার নয় অনেক বার ধরে দেখতে হবে আপনাকে ।

আসলে এই সব ছবিগু’’লি এমন সময়ে তোলা হয়েছে যেটির দেখার পর আপনি অনেক মজা পাবেন । আর এই ছবির র’হ’স্য বোঝার জন্যে আপনাকে অনেক বার দেখতে হবে ।আর এমন ছবি আপনাদের দেখাতে যাচ্ছি যেটি দেখলে আপনার মনোরঞ্জন হবে । আর আপনার মুখে একটি হাসিও নিয়ে আসবে এই সব ছবিগু’’লি ।

আর এই সব ছবিগু’’লি দেখু’ন জুম করার পর আপনি আলাদা জিনিস দেখতে পবানে এর মধ্যে । আর এই ছবিগু’’লি আপনি বারবার দেখতে পছন্দ করবেন ।এই ছবিটিতে দেখু’ন মেয়েটিকে তাঁর বাবা মা পড়াশুনা করার জন্যে পাঠিয়েছে , আর মেয়েটি সেখানে গিয়ে পড়াশুনার বদলে অন্য কিছু করছে । আসলে সকল বাবা মা চায় তাঁর সন্তান বড় হোক মানুষের মত মানুষ হোক কিন্তু এই মেয়েটি ঘু’মিয়ে পড়েছে পড়াশুনা করার বদলে ।

আজকাল কার দিনে সোশ্যাল মিডিয়ার চলন সব থেকে বেশী হচ্ছে । এমন কেউ আর নেই যে এই ইন্টারনেট ব্যবহার ক’রে না । আর তাই কোন জিনিস সহজে ভা’ই’রা’ল হয়ে এক জায়গা থেকে অন্যে জায়গায় ছবড়িয়ে পড়ছে । আর কেউ কিছু আলাদা জিনিস দেখতে পেলে এটির ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট ক’রে দিয়ে থাকে ।

আর স’’ঙ্গে স’’ঙ্গে মানুষ সেটিকে শেয়ার ক’রে দেয় আর তাঁর ফলে সেটি ভা’ই’রা’ল হয়ে যায় । আর মাঝে মাঝে এমন কিছু ছবি থাকে যেগু’’লি দেখলে সাধারন বলে আপনার মনে হলেও তা একদম সাধারন বলে মনে হয় না । আর সেই সব ছবির মধ্যে লুকিয়ে থাকে একটি বড় র’হ’স্য । আর কিছু ছবি জুম ক’রে দেখলে তাঁর আসল র’হ’স্যের কথা জানতে পারা গিয়ে থাকে ।

আর সেই রকই কিছু ছবি আজ আমর’’া নিয়ে এসেছি ।আর আজ আমর’’া আপনাদের এমন ছবি দেখাতে যাচ্ছি যেগু’’লি দেখলে আপনি হেসে ফেলবেন আর এই সব ছবিগু’’লি আপনি আগে কখন কোথাও দেখেওনি । আর বলা হয়ে থাকে আমর’’া যেসব জিনিস গু’’লি যেরকম ন’জ’রে দেখে থাকি সেই সব জিনিস গু’’লি আমর’’া সেই রকমি দেখতে পায় সাধারন দেখতে পায় ।

আর এই সব ছবি গু’’লি দেখলে আপনি মজাও পাবেন । আর তবে এই সব ছবি গু’’লি একবার নয় অনেক বার ধরে দেখতে হবে আপনাকে । আসলে এই সব ছবিগু’’লি এমন সময়ে তোলা হয়েছে যেটির দেখার পর আপনি অনেক মজা পাবেন । আর এই ছবির র’হ’স্য বোঝার জন্যে আপনাকে অনেক বার দেখতে হবে ।

আর এমন ছবি আপনাদের দেখাতে যাচ্ছি যেটি দেখলে আপনার মনোরঞ্জন হবে । আর আপনার মুখে একটি হাসিও নিয়ে আসবে এই সব ছবিগু’’লি । আর এই সব ছবিগু’’লি দেখু’ন জুম করার পর আপনি আলাদা জিনিস দেখতে পবানে এর মধ্যে । আর এই ছবিগু’’লি আপনি বারবার দেখতে পছন্দ করবেন ।

এই ছবিটিতে দেখু’ন মেয়েটিকে তাঁর বাবা মা পড়াশুনা করার জন্যে পাঠিয়েছে ,আর মেয়েটি সেখানে গিয়ে পড়াশুনার বদলে অন্য কিছু করছে । আসলে সকল বাবা মা চায় তাঁর সন্তান বড় হোক মানুষের মত মানুষ হোক কিন্তু এই মেয়েটি ঘু’মিয়ে পড়েছে পড়াশুনা করার বদলে।

মিথিলার স’ঙ্গে সৌরভের গো’প’ন দৃ’শ্য ভাইরাল—কলকাতার দেবালয় ভট্টাচার্য হইচই’র জন্য নির্মাণ ক’রেন ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’। এতে নাম ভূমিকায় অভিনয় ক’রেন সৌরভ দাস। আর ভ্রমর চরিত্রে অভিনয় ক’রেন শোলাঙ্কি রায়। সিরিজটির দ্বিতীয় সিজন নির্মিত হতে যাচ্ছে। এতে শোলাঙ্কির পরিবর্তে সৌরভের বিপরীতে অভিনয় করবেন রাফিয়াত রশীদ মিথিলা।

সিরিজজুড়ে শোলাঙ্কি রায়ের স’ঙ্গে সৌরভের ঘ’নি’ষ্ঠ দৃশ্য দেখা যায়। মিথিলার স’ঙ্গে এসব সা’হসী দৃশ্যে কতটা সাবলীল হতে পারবেন সৌরভ—সেই প্রশ্ন অনেকের মনে। এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে সৌরভ বলেন— ‘‘চিত্রনাট্য এখনো পুরোটা পড়া হয়নি। তাই জানি না, কতটা সাহসী বা ঘ’নি’ষ্ঠ দৃশ্য আছে।

তবে আমার বিপরীতে এক টু’করো কাঠকে দিলেও ঠিকঠাক আমার চরিত্র ফুটিয়ে তুলতে পারব। এই ভরসা নিজের উপরে আছে। এর আগে বরখা সেনগুপ্তের স’ঙ্গে ‘কামিনী’-তে কাজ ক’রেছিলাম। তার স’ঙ্গেও আগে আলাপ ছিল না। পরে এক সাক্ষাৎকারে বরখা বলেছিলেন, সৌরভ সাহায্য না ক’র’লে ঘ’নি’ষ্ঠ দৃশ্যে ওইভাবে প্রা’ণবন্ত হতে পারতাম না।

ফলে এটাও সেই রকমই হয়তো কিছু হতে চলেছে। আর আমরা অভিনেতারা এই ধরনের চ্যালেঞ্জের অপেক্ষাতেই থাকি।’’ বিষয়টি নিয়ে কিছুটা চিন্তিত সৌরভ দাস। তার ভাষায়—‘আমি অভিনেত্রী মিথিলার বড় ভক্ত। বাংলাদেশে অনেক কাজ ক’রেছেন। ভালো অ’ভিনে’ত্রী বিপরীতে থাকলে নিজের কাজটাও আপনাআপনি ভালো হয়ে যায়।

ভালো অভিনয়ের ই’চ্ছাও জাগে। আর সৃজিত মুখার্জির স্ত্রী আমার বিপরীতে অভিনয় করবেন, তার জৌলুসই আলাদা! তবে এখনো আমরা একে অন্যের মুখোমুখি হইনি! তাই একটু টেনশন হচ্ছে! সাধারণত, আমরা টলিউডে একে অন্যকে কমবেশি চিনি।

কে, কেমন অভিনয় ক’রেন, তা-ও জানি। এই প্রথম এমন একজনের স’ঙ্গে কাজ করতে যাচ্ছি যাকে চিনি না পর্যন্ত! এ জন্য আগে বন্ধুত্ব তৈরি করতে হবে, পরে অভিনয়।’ মিথিলার স’ঙ্গে প্রেমের দৃশ্যে সৃজিত মুখার্জি দেওয়াল তুলবেন না তো? এমন প্রশ্নের উত্তরে সৌরভ দাস বলেন, ‘‘তা কে জানে! সৃজিতদা হয়তো বলে উঠবেন, ‘বাবু, বেশি না!’

পুরোটাই মজা ক’রে বললাম। সৃজিতদা নিজে পরিচালক। চরিত্রের খাতিরে অভিনেতাদের কতটা, কী করতে হয় তা সৃজিতদার চেয়ে ভালো আর কে বুঝবেন? সৃজিতদা এর আগে আমার কাজের প্রশংসা ক’রেছেন। বলেছেন, আমার কাজ নাকি দেখেছেন। সত্যি কিনা কে জানে! তবে এবার মিথিলার জন্য হলেও ‘মন্টু পাইলট’ দেখবেন, এটা নিশ্চিত।’’

গত ২৬ ডিসেম্বর সিরিজটির শুটিং শুরুর কথা ছিল। এদিকে সৃজিত মুখার্জির পর করোনায় আ’ক্রা’ন্ত হয়েছেন মিথিলা। আগামী ১২ জানুয়ারি শুটিং শুরুর কথা রয়েছে। ১৪ জানুয়ারি শুটিংয়ে অংশ নেবেন মিথিলা। আপাতত আইসোলেশনে রয়েছেন সৃজিত-মিথিলা।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published.