এবার নাসির তামিমার গো’প’ন তথ্য ফা’স

এবার নাসির তামিমার গো’প’ন তথ্য ফা’স

কেবিন ক্রু তামিমা তাম্মিকে ডি*ভোর্স পেপার ছাড়াই বিয়ে করার অ*ভিযো*গে তী*ব্র স*মালোচনার মুখে রয়েছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন। গত কয়েকদিন ধরেই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তো*লপা*ড় চলছে।

এরইমধ্যে নাসির ও তামিমা দাবি করেছেন, তাদের নামে ভুয়া অ্যাকাউন্ট খুলে সোশ্যাল মিডিয়ায় মিথ্যা ও বি*ভ্রান্তিমূ*লক ত*থ্য ছ*ড়ানো হচ্ছে। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দীর্ঘ এক স্ট্যাটাস দিয়েছেন ক্রিকেটার নাসির।

পাঠকের জন্য তার সেই স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো –

‘আমার প্রিয় শুভাকাঙ্ক্ষী, শুভার্থী ও ভক্তবৃন্দ, আপনাদের সদয় অবগতির জন্য আমি পুনরায় বিশেষভাবে জানাচ্ছি যে, আমার এই ফেসবুক পেজ ব্যতীত অন্য কোন ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেজ নেই। আমার স্ত্রী তামিমা সুলতানারও কোনো ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেজ নেই। অত্র ফেসবুক পেজটিই আমার অফিশিয়াল এবং একমাত্র ফেসবুক পেজ। এই ফেসবুক পেজ ব্যতীত অন্য যে সমস্ত ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ ন*কলভাবে/ জা*লিয়াতির মাধ্যমে আমার অথবা আমার স্ত্রীর নামে তৈরি করা হয়েছে বা বর্তমানে বিদ্যমান আছে সেইগুলি সমস্তই ন*কল/জা*ল, যার প্রকৃত উদ্দেশ্য হচ্ছে প্রতারণার মাধ্যমে আমাদের লা*ঞ্ছিত ও অ*পদ*স্ত করা।

আমাদের নামে সৃজিত সেই সমস্ত ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেজ থেকে যেসমস্ত বিভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস আপনাদের কাছে প্রকাশ/শেয়ার করা হচ্ছে তার সমস্তই মিথ্যা, বানোয়াট এবং ভি*ত্তিহীন। এমতাবস্থায় আমি আমার সকল বন্ধু, ভ*ক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ জানাচ্ছি যে আপনারা অনুগ্রহপূর্বক সেই সমস্ত ন*কল/জা*ল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেজ থেকে প্রদানকৃত বি*ভ্রা*ন্তিকর তথ্য/ স্ট্যাটাস বিশ্বাস করবেন না এবং উক্ত বি*ভ্রান্তিকর তথ্য/ স্ট্যাটাস শেয়ার করবেন না।

এই ফেসবুক পেইজ ব্যতীত আমাদের নামে সৃজিত সেই সমস্ত ন*কল/জাল ফেসবুক অ্যাকাউন্ট/ প্রোফাইল/ পেইজ থেকে প্রকাশকৃত/পরিবেশনকৃত কোন বি*ভ্রান্তিকর, মি*থ্যা, বা*নোয়াট এবং ভি*ত্তিহী*ন তথ্যের জন্য আমি অথবা আমার স্ত্রী দা*য়ী নই। আমি অথবা আমার স্ত্রী যদি কোন তথ্য/সংবাদ আপনাদের নিকট প্রকাশ/পরিবেশন করতে চাই তবে আমরা এই ফেসবুক পেইজ এর মাধ্যমে অথবা গণমাধ্যমে সাক্ষাৎকার প্রদানের মাধ্যমে তা প্রকাশ করবে। ‘

এ অলরাউন্ডার আরও লেখেন, ‘এই সময়ে আমাদের পাশে থাকার জন্য এবং আমাদের সহায়তা করার জন্য আমি আমার সকল ভক্ত, বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের নিকট আন্তরিকভাবে কৃতজ্ঞ। আমি আশা করি আপনারা সবাই আমাদের পাশে থাকবেন এবং আমাদের প্রতি আপনাদের ভালবাসা এবং সমর্থন অব্যাহত রাখবেন।

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published.